Media News 99

This the Best Media News Update Site In World

‘উশৃঙ্খল’ আল-আমিন!

‘উশৃঙ্খল’ আল-আমিন!

স্ট্যান্ড-বাই তালিকায় আল-আমিন হোসেনের নামটা ছিল। যদি ঘোষিত সদস্যদের কেউ ইনজুরিতে পড়ে তবে স্ট্যান্ড-বাই থেকেই কাউকে সুযোগ দেয়া হবে আহত খেলোয়াড়দের বদলে।

দু’জন পেসারের ইনজুরিতে স্ট্যান্ড-বাই দলের নতুন দু’জন পেসারের ২২ সদস্যের দলে সুযোগ মিললেও শৃঙ্খলাভঙ্গসহ না অভিযোগে আল-আমিনের ডাক আসলোনা জাতীয় দলের হয়ে।

শফিউল ইসলাম এবং মোহাম্মদ শহীদের ইনজুরিতে কামরুল ইসলাম রাব্বী আর রুবেল হোসেনের কপাল খুললেও আল-আমিনের নাম আসেনি কোথাও।

বুধবার সন্ধ্যায় গণমাধ্যমে শফিউলের বদলে কামরুল হাসান রাব্বীর নাম ঘোষণা করেন নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু। এসময় আল-আমিনের প্রসঙ্গে সাংবাদিকদের নান্নু জানান,

‘ও তো আলোচনায় সব সময়ই থাকে, তবে শৃঙ্খলাভঙ্গের কারণেই বেশী থাকে। এছাড়া আরও অনেক অভিযোগ আছে তাঁর নামে। সব দিক থেকেই ওর নামে নেতিবাচক কথা শুনেছি। ও বিবেচনাতেই আসেনি। আর সবার সঙ্গে আলোচনা করেই আমরা এই সিদ্ধান্ত নিয়েছি।’

চলতি বিপিএলে ফ্রাঞ্চাইজি দল বরিশাল বুলসের হয়ে বাজে পারফর্ম্যান্সের পাশাপাশি আল-আমিনের নামের পাশে জরিমানার অংকও লেখা হয়েছে। বিপিএল গভর্নিং কমিটি শৃঙ্খলাভঙ্গের অভিযোগে আল-আমিনের চুক্তির মোট অর্থের ৫০ শতাংশ কেটে নেয়।

এর আগে ২০১৫ সালে অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড বিশ্বকাপেও উশৃঙ্খল আচরণের অভিযোগে দেশে ফেরত পাঠিয়ে দেয়া হয় এই বাংলাদেশী পেসারকে। এর পাশাপাশি আরও অনেকবারই বেশ কিছু অভিযোগ উঠেছে আল-আমিনের বিরুদ্ধে।

Loading...
[X]

Related posts:

Updated: December 7, 2016 — 7:24 pm

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Media News 99 © 2016 Frontier Theme