Media News 99

This the Best Media News Update Site In World

ঢাকার বিপক্ষে আগের দুই জয়ে আত্মবিশ্বাসী ড্যারেন স্যামি

ঢাকার বিপক্ষে আগের দুই জয়ে আত্মবিশ্বাসী ড্যারেন স্যামি

বুধবার বিপিএলের দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচে মাহমুদউল্লাহ রিয়াদের খুলনা টাইটানসকে ৭ উইকেটে পরাজিত করে চলতি বিপিএলের ফাইনাল নিশ্চিত করেছে ড্যারেন স্যামির রাজশাহী কিংস।

এই ম্যাচে টসে জিতে ব্যাটিংয়ে নেমে শুরুতেই হোঁচট খায় রিয়াদের খুলনা। দলীয় মাত্র ১২ রানে দুই উইকেট হারানোর পর নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে দলটি।

শেষ পর্যন্ত নির্ধারিত ২০ ওভার খেলতে সক্ষম হলেও রাজশাহীর বোলারদের নিয়ন্ত্রিত বোলিংয়ে মাত্র ১২৫ রান সংগ্রহ করতে সক্ষম হয় টাইটানসরা। ১২৬ রানের সহজ লক্ষ্যে খেলতে নেমে ৩ উইকেট হারিয়ে ৪ বল বাকি থাকতেই সহজ জয় তুলে নেয় কিংসরা।

ম্যাচ শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে রাজশাহী দলপতি ড্যারেন স্যামি প্রশংসা করেছেন দলের বোলার এবং ব্যাটসম্যানদের। স্যামি বলেন, ‘দ্বিতীয় লক্ষ্য পূরণ হয়েছে। সত্যিই গর্ব হচ্ছে। আজকের জয়ে ভাল লাগছে।

আসল লক্ষ্যটা থেকে একটু দূরে দাঁড়িয়ে আছি। ক্রিকেটারদের থেকে অসাধারণ কিছু পেয়েছি যা শিকার করতেই হবে। বিশেষ করে শেষ তিন ম্যাচে যা আমাদের জিততেই হতো।’

সাব্বির রহমান আজ ৪৩ রানের এক অপরাজিত ইনিংস খেলে দলকে পৌঁছে দেন জয়ের বন্দরে, স্যামির কথায় তাই আলাদা করে ফুটে উঠলো সাব্বিরের অবদান।

‘যদি আলাদা করে বলতে হয় তবে বলবো সাব্বিরের আজকের দায়িত্বশীল ইনিংসই প্রমাণ করে সে এরকম ইনিংস খেলতে কতটা পারদর্শী। দলের জন্য যা দরকার ছিল তাই সে করেছে।’ বলেন স্যামি।

ম্যাচ সেরা সামিত প্যাটেলের বন্দনা করতেও ভোলেননি রাজশাহী কাপ্তান। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘সামিত আসলেই অসাধারণ এক স্পেল করেছে এবং যার ফলে সবাইই আত্মবিশ্বাস ফিরে পেয়েছে। আমার মতে ড্রেসিংরুমের সম্মিলিত অভিজ্ঞতাটাই আজকের জয়ে কাজে দিয়েছে।

আমাদের বোলার এবং ফিল্ডাররা আজ ছিল দুর্দান্ত। দুটি রান আউটেই খুলনা পিছিয়ে পড়েছে।’

৯ ডিসেম্বর ঢাকা ডাইনামাইটসের বিপক্ষে ফাইনালে নামার আগে স্যামি কিন্তু ভীষণ আত্মবিশ্বাসী তাঁর দল নিয়ে। স্যামির ভাষ্যমতে, ‘যদিও আমরা আন্ডারডগ আর ঢাকা এখন পর্যন্ত সেরা।

তবে জানিয়ে দেই গ্রুপ পর্বের দুটি ম্যাচে কিন্তু আমরা ঢাকাকে হারিয়েছি। আরও একবার আমরা তা করতে চাই। এই বাঁধা পেরোলেই ৯ তারিখ এই সময়টাতে আমরাই উদযাপনে ব্যস্ত থাকবো।’

Loading...
[X]

Related posts:

আজ সেন্ট কিটসের বিপক্ষে মাঠে নামবে সাকিবের জ্যামাইকা তালাওয়াহস। এক নজরে দেখে নিন আজকের ম্যাচে তাদের ...
অলিম্পিকে কি এবার ক্রিকেট..?
মাশরাফি-তামিমরা শোকস্তব্ধ !
ভারত বনাম ওয়েস্ট উন্ডিজ সিরিজের সময়সূচি প্রকাশ !
সাকিবের ধমকের মুখে আউট দিয়ে দিলেন আম্পায়ার!
নিউজিল্যান্ড সফরের জন্য রাতে অস্ট্রেলিয়ার উদ্দেশ্যে বাংলাদেশ ছাড়ছে টাইগাররা !!
Updated: December 7, 2016 — 5:40 pm

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Media News 99 © 2016 Frontier Theme